আগ্রহের সাথে করোনার ভ্যাকসিন গ্রহণ

আগ্রহের সাথে করোনার ভ্যাকসিন গ্রহণ
মোঃমাসুদ আলম, জেলা প্রতিনিধি, রাজশাহী

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় অন্যতম করোনা টিকা দান কেন্দ্র হল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রেমতুলী,গোদাগাড়ী। প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকা থেকে লোকজন সকাল সকাল টিকা দান কেন্দ্রে এসে লাইনে দাঁড়িয়ে সুশৃঙ্খল ভাবে  করোনার ভ্যাকসিন গ্রহন করছে।

আজ বৃহস্পতিবার বেলা  ১১ঃ৩০ মিনিটে টিকা দান কেন্দ্র পরিদর্শন করলে দেখা যায় লোকজন আগ্রহের সাথে করোনার  ভ্যাকসিন নিচ্ছে।সেখানে দুইটি পৃথক পৃথক বুথ লক্ষ্য করা যায়। একটি বুথে প্রথম ডোজ এবং অন্য বুথে দ্বিতীয় ডোজ এর ভ্যাকসিন দেওয়া হয়। এছাড়াও এখানে নারী পুরুষের জন্য আলাদা ভাবে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্হা নেওয়া হয়। টিকা নিতে আসা লোকজনের সাথে কথা বলে জানা যায় যে, টিকা গ্রহণে তাদের কোন সমস্যা হচ্ছে না। তারা আরও বলেন, এখানে কর্তব্যরত টিকাদান কর্মীরা তাদের সাথে সৌহার্দ্যপূ্র্ণ আচরণ করেন।কেন্দ্রটিতে সকাল ৯ঃ০০ থেকে টিকাদান কর্মসূচী শুরু হয় এবং শেষ হয় দুপুর ২ঃ০০ টায়।

এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গোদাগাড়ী, প্রেমতুলী এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জনাব, মোঃআবু তালেব এর সাথে  আলাপকালে তিনি বলেন, আজ সর্বমোট ভাকসিন নেয় ৪৮৫ জন। টিকা নিতে আসা লোকজনের যাতে  কোনোরকম অসুবিধা না হয় সেজন্য সবধরনের ব্যবস্হা গ্রহণ করা হয়েছে। তিনি আরও বলেন টিকা গ্রহণের জন্য রেজিষ্ট্রেশন করার পর যদি মোবাইল ফোনে  ম্যাসেজ না আসে তবে আমাকে জানালে তাত্ক্ষণিকভাবে ব্যবস্হা নিব এবং ম্যাসেজ নিশ্চিত করব।

আপনি আরও পড়তে পারেন